কেন শিখবেন অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট ??


অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট বর্তমান সময়ের একটি স্মার্ট পেশা। প্রতিনিয়ত বাংলাদেশসহ বিশ্বের সকল স্থানে অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপার এর সংখ্যা দিন দিন বেড়ে চলেছে। তার প্রধান কারণ হলো অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট এর রয়েছে টাকা ইনকামের প্রচুর সেক্টর। মানুষ নিজে অ্যাপ বানিয়ে টাকা ইনকাম করছে, বিভিন্ন প্রতিষ্ঠানের অ্যাপ ডেভলপমেন্ট করছে, বিভিন্ন মার্কেটপ্লেসে কাজ করছে। সবমিলিয়ে অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপারদের স্বর্ণযুগ চলছে। সুতরাং আপনি যদি অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট এর উপর একজন এক্সপার্ট হতে পারেন, তাহলে ঘরে বসেই অনায়াসে প্রতিমাসে ইনকাম করতে পারবেন দুই থেকে তিন লক্ষ টাকারও অধিক।



বর্তমানে গুগল এডসেন্স কিন্তু খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। বাংলাদেশে এমন অনেক স্টুডেন্ট পাওয়া যাবে যারা ক্লাস নাইন এবং টেনে পড়ছে কিন্তু গুগল এডসেন্স থেকে ইনকাম করছে প্রতি মাসে দুই থেকে তিন হাজার ডলার। আপনি যদি দুই থেকে তিন মাস সময় অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট এর উপর দিতে পারেন, আপনার জন্য অপেক্ষা করছে উজ্জ্বল একটি ভবিষ্যৎ। বাংলাদেশে এমন অনেক এজেন্সি বা আইটি ইন্সটিটিউট রয়েছে যারা অ্যাপ ডেভেলপমেন্ট এর উপর প্রশিক্ষণ দিচ্ছে। এমনই একটি অনলাইন ভিত্তিক আইটি ইনস্টিটিউট হচ্ছে BlendDo IT
বাংলাদেশের সবচেয়ে কম মূল্যে এবং সবচেয়ে কম সময়ে আপনি শিখতে পারবেন অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট। কত টাকা লাগবে কিভাবে শিখবেন এবং বিগত সময়ে যারা BlendDo IT থেকে প্রশিক্ষণ নিয়েছেন তাদের বর্তমান অবস্থা দেখতে এখানে ক্লিক করুন।

No comments

Theme images by enot-poloskun. Powered by Blogger.